• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট

লালমনিরহাটে অস্ত্র মামলায় তিন জঙ্গির যাবজ্জীবন কারাদণ্ড

সিসি নিউজ।। লালমনিরহাটে অস্ত্র মামলায় নিষিদ্ধ ঘোষিত জেএমবির তিন সদস্যকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন লালমনিরহাট জেলা ও দায়রা জজ আদালত। এছাড়া অপর এক মামলায় ওই তিনজনসহ মোট চারজনকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার বিকালে লালমনিরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মিজানুর রহমান এই রায় দেন। অস্ত্র মামলায় যাবজ্জীবন প্রাপ্তরা হলেন-পাটগ্রাম উপজেলার রসুলগঞ্জ এলাকার লুৎফর রহমানের ছেলে আসাদুজ্জামান, একই গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে শফিক ও সোহাগপুর গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে মোকলেছুর রহমান। অন্যদিকে সন্ত্রাস বিরোধী আইনে একই উপজেলার মির্জার কোট গ্রামের মজিবর রহমানের ছেলে তফিজুল ইসলামকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড দেন আদালত।

মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ৮ আগষ্ট গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১৩ এর একটি দল পাটগ্রাম পৌরসভার একটি এলাকা থেকে তাদেরকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র,ম্যাগজিন, গুলি ও জেহাদি বই উদ্ধার করা হয়।  আদালতে জঙ্গিদের হাজির করার সময় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয় পুলিশ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ